নতুন করে ৪০ জনের শরীরে করোনা সংক্রমণ দক্ষিণ দিনাজপুরে

balurghat-covid-hospital

বং শিলিগুড়ি টাইমস : নতুন করে দক্ষিণ দিনাজপুরে ৪০ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ল। ১০ ও ১১ জুলাই আক্রান্তদের সোয়াব সংগ্রহ করে মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়। পরীক্ষা করার পর ৪০টি রিপোর্ট পজিটিভ আসে। সংক্রামিতদের মধ্যে জেলা সদর শহর বালুরঘাটের ৫ জন , গঙ্গারামপুরের ৭জন, কুমারগঞ্জের ১৪জম, কুশমন্ডি, হরিরামপুর, তপনের ১ জন ও বুনিয়াদপুরের ১১ জন রয়েছেন।

সূত্রে খবর , আক্রান্তদের কোনো ট্রাভেল হিস্ট্রি নেই। সংক্রামিতদের মধ্যে সরকারি কর্মী, নেতা, আদালত কর্মী, বাসকর্মী রয়েছেন । অধিকাংশরাই ছিলেন উপসর্গহীন।

৪০ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪০০। কিন্তু জেলা ও রাজ্য স্বাস্থ্য দপ্তরের হিসেবে সংখ্যাটা ৪০৯ জন। দক্ষিণ দিনাজপুর জেলার বাসিন্দারা বাইরে নমুনা পরীক্ষা করিয়ে পজিটিভ হয়েছেন এমন ৯ জনকে তালিকায় রাখা হয়েছে। অন্যদিকে ,আক্রান্তদের মধ্যে ২৬০ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নতুন করে আক্রান্তদের সেফ হাউজ বা কোভিড হাসপাতালে আনার কাজ শুরু হয়েছে।

আক্রান্তদের মধ্যে বালুরঘাটের বুড়িকালী রোড, নামাবংগী, হোসেনপুর ড্রাইভার কলোনি, ছিন্নমস্তা কলোনি, চকভবানিতে একজনকরে বাসিন্দা রয়েছেন । কুমারগঞ্জের চকরামরাই গোপালগঞ্জ, গ্রামীণ হাসপাতাল, নেত্র ডাঙ্গা, কেশুরাইল, দামোদরপুর, বরমে একজন করে, বালুপারায় ৪ ও শ্যামনগরে দুজন করে আক্রান্ত বাসিন্দা রয়েছেন। বুনিয়াদপুরে ১১ জন (শ্যামাপল্লী, জোরদিঘী, চেরাগিপাড়া বরাইল, বদলপুর, আদালত, শেরপুর), গঙ্গারামপুরে ৭ জন (নারই, ধলদিঘি, কাদিহাট, জাহাঙ্গীর পুর, দুর্গাবাড়ি পারা), হরিরামপুর, কুশমন্ডি এবং তপনে একজন করে সংক্রামিত বাসিন্দা রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here