নতুন করে ৬০জনের শরীরে করোনা সংক্রমণ দক্ষিণ দিনাজপুরে

balurghat-covid-hospital

বং শিলিগুড়ি টাইমস: দক্ষিণ দিনাজপুর জেলায় প্রতিদিন আক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে। নতুন করে আরও ৬০ জনের শরীরে করোনা ভাইরাসের হদিশ পাওয়া গেছে। আক্রান্তদের বেশিরভাগই কোনো ট্রাভেল হিস্ট্রি নেই। আক্রান্তরা অধিকাংশই উপসর্গহীন বলে সূত্রে খবর। ৬০ জনকে নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯১১ জন। ৪৩৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আক্রান্তদের মধ্যে বালুরঘাট শহরের আছেন ২৭ জন। বালুরঘাট গ্রামীণ এলাকার ৮ জন, কুমারগঞ্জ এলাকার ১১ জন, তপনের তিনজন, হিলির ৭ জন, হরিরামপুরের ২ জন ও গঙ্গারামপুরের ২ জন।

এছাড়াও বালুরঘাট ব্লকের রাধানগরের দুজন,বিজয়শ্রী, চিঙ্গিশপুর, কামারপাড়া, রঘুনাথপুর, মাহিনগর, বিদয়পুরের ১ জন করে সংক্রামিত ব্যাক্তি আছেন। হরিরামপুরের পুন্ডরীতে দুজন, গঙ্গারামপুরের প্রাণ সাগর ও গঙ্গারামপুরে একজন করে, কুমারগঞ্জের সাফানগরের আট জন, কুমারগঞ্জ, কুলহরিতে একজন করে কোরোনা সংক্রামিত ব্যাক্তি আছেন। হিলি ব্লকের ধারান্দাযে পাঁচজন, সুপারি পট্টি ও ফতেপুরের একজন করে সংক্রামিত আছেন। তপনের করদহতে দুইজন ও ফুলবাড়ীতে সংক্রমিত হয়েছে একজন।

গত ২১ ও ২২ জুলাই আক্রান্তদের লালার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজে ভিআরডিএলে পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার রাতে রিপোর্ট আসে, ৬০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবনের পাঁচজন কর্মী আছে। বালুরঘাট শহরের উত্তর চকভবানির তিনজন, পাওয়ারহাউজের দুজন, নারায়ণপুরের দুজন, খাদিমপুরের দুজন। খাদিমপুর আবাসনের সাড়ে তিন নম্বর মোড়ে, ট্যাংক মোড়ে, উত্তমাশা পল্লী নামাবঙ্গি, সৃজনী, বিশ্বভারতী, গার্লস কলেজপাড়া, কুন্ডু কলোনি সংকেত পাড়া আনন্দ বাগান, চকভবানী, চকভৃগুতে একজন করে করোনা আক্রান্ত রোগী আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here