অতিরিক্ত জেলাশাসক সহ একাধিক আধিকারিক করোনা আক্রান্তের শিকার মালদহে

malda

বং শিলিগুড়ি টাইমস : করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে মালদা জেলায়। লকডাউনের কড়াকড়ি হয়েও রাশ টানা যাচ্ছে না করোনা সংক্রমণে । গত ২৪ ঘন্টায় জেলায় মোট ৮১ জন করোনা আক্রান্তের হদিশ পাওয়া গেছে । আক্রান্তদের মধ্যে রয়েছেন জেলার অতিরিক্ত জেলাশাসক সহ একাধিক আধিকারিক ।

একের পর এক আধিকারিকদের আক্রান্ত হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলায় । অতিরিক্ত জেলাশাসকের পাশাপাশি আক্রান্ত হয়েছে ওনার স্ত্রীও । তিনি পরিকল্পনা বিভাগের শীর্ষ আধিকারিক পদে কর্মরত । এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন মানিকচক ব্লকের বিডিও সহ মালদা মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের হোস্টেল সুপার । পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন একজন এন আই সি কর্তাও ।

মালদায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৪৪৭ শুধুমাত্র গত ২৪ ঘন্টাতেই ইংরেজবাজার পুরসভা এলাকায় আক্রান্তের সংখ্যা ৩৭ জনের বেশি । এরমধ্যে গ্রামীন এলাকায় আক্রান্ত হয়েছেন চারজন । গ্রামীন এলাকা এবং পুর এলাকায় মোট ছয় জনের সংক্রমণ ধরা পড়েছে । কালিয়াচকের ১ নং ব্লকে ৬ জন , কালিয়াচকের ২ নং ব্লকে ২ জন এবং ৩ নং ব্লকে ৫ জন করোনায় আক্রান্ত । এছাড়াও রতুয়া ২ নং ব্লকের ৩ জন, মানিকচকের ৩ জন, হবিবপুরের ৪ জন, বামনগোলার ৩ জন এবং চাঁচল , গাজল এবং হরিশ্চন্দ্রপুরে এক জন করে মোট ৩ জন করোনা আক্রান্ত ।

পুরাতন মালদার কোভিড হাসপাতালে বর্তমানে ভর্তি রয়েছেন ৪২ জন যাদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে । শুক্রবার হবিবপুরের বাসিন্দা ২২ বছরের আক্রান্ত এক যুবক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে । তিনি আগে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ভর্তি ছিলেন পরে তার কোভিড পসিটিভ থাকায় তাকে কোভিড হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু সেখানে ভর্তি করার আগেই তার মৃত্যু হয় বলে সূত্রের খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here