তৃণমূলের সহ সভাপতি হলেন অভিনেতা সোহম

soham-actor-tollywood

বং শিলিগুড়ি টাইমস : তৃণমূলের সহ সভাপতি পদে অভিষিক্ত হলেন অভিনেতা সোহম চট্টোপাধ্যায় । সামনেই আসতে চলেছে ২০২১ এর বিধানসভা নির্বাচন । তার আগে বড়োসড়ো রদবদল হলো তৃণমূলের মন্ত্রিসভায় ।

পাশাপাশি ছত্রধর মাহাতকে নিয়ে আসা হয়েছে তৃণমুলের রাজ্য কমিটিতে । উল্লেখ্য, মাওবাদী সন্দেহে দীর্ঘকাল জেলে বন্দি থাকা থাকার পর গতবছরই জেল থেকে মুক্তি পেয়েছেন ছত্রধর মাহাতো । বিধানসভা নির্বাচনের আগে এই রদবদল বিশেষ কোনো পরিকল্পনা নিয়েই করা হয়েছে বলে মনে করা হচ্ছে । এছাড়াও নতুন করে রাজ্য কমিটিতে আনা হয়েছে ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, ওম প্রকাশ মিশ্র , চূড়ামনি মাহাতো, সুকুমার হাঁসদা , রাজীব বন্দ্যোপাধ্যায়কে ।

হাওড়া জেলার নতুন সভাপতি হয়েছেন লক্ষী রতন শুক্লা । ঝাড়গ্রামের জেলা সভাপতির পদ থেকে বীরবাহা সোরেনকে সরিয়ে দুলাল মুর্মুকে সভাপতি করা হয়েছে । বাঁকুড়া জেলার সভাপতি হলেন শ্যামল সাতরা । পুরুলিয়ার নতুন জেলা সভাপতি হলেন গুরুপদ টুডু ।

কোচবিহারের জেলা সভাপতি হয়েছেন পার্থপ্রতিম রায় । আগে ছিলেন বিনয়কৃষ্ণ মন্ডল । বর্তমানে তাকে জেলা কমিটির চেয়ারম্যান করা হয়েছে। জেলার কো অর্ডিনেটর করা হয়েছে উদয়ন গুহ এবং অর্ঘ রায় প্রধানকে । অন্যদিকে গঙ্গারামপুরের বিধায়ক অর্পিতা ঘোষ কে সরিয়ে নতুন বিধায়ক হয়েছেন গৌতম দাস। এবং প্রাক্তন পূর্তমন্ত্রী শংকর চক্রবর্তীকে দলের চেয়ারম্যান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here