কোরোনামুক্ত হয়ে বাড়ির পথে অশোক ভট্টাচার্য

বং শিলিগুড়ি টাইমস : শিলিগুড়ি পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য কোরোনামুক্ত হয়ে আজই দুপুর বারোটা নাগাদ বাড়ি ফিরবেন তিনি। গত কয়েকদিন আগে কোরোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন তিনি। চিকিৎসকরা অশোক বাবু কে কিছুদিন বিশ্রামে থাকতে বলেছেন।

শিলিগুড়িতে বাড়তে থাকা কোরোনা আক্রান্তের সংখ্যা নিয়ে অশোক বাবু রাজ্যের সাথে আলোচনাও করেছেন। তিনি বলেন উত্তরবঙ্গে আরো ভালো চিকিৎসা পরিকাঠামো চাই। তিনি আরও বলেছেন, স্বাস্থ্যক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের শিলিগুড়ি পাঠিয়ে পুরো ব্যবস্থা মনিটরিং করা উচিত রাজ্য সরকারের। অশোক বাবু বলেন, আমি মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে পরিস্থিতি জানাবো।

তিনি আশাবাদী রাজ্য সরকার শিলিগুড়ির পুরো পরিস্থিতি বিবেচনা করে সঠিক সিদ্ধান্ত নেবেন।এখন রাজনীতির সময় নয়। সকলে মিলে রক্ষা করতে হবে শিলিগুড়িকে। তিনি শিলিগুড়িবাসীর উদ্দেশ্যে বলেন , “আমাদের কোরোনা মোকাবিলা করে জিততে হবে, আমরা শিলিগুড়িবাসী জিতবোই।”

অশোক ভট্টাচার্য বলেন, “কোরোনা মানেই মৃত্যু নয়। কোরোনাকে জয় করে বাড়ি ফিরছি। রাজ্যের মুখ্যমন্ত্রী খোঁজ নিয়েছেন। ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা যথেষ্ট চেষ্টা চালিয়েছেন। দলের নেতা ,অনুগামীরা ও বহু কর্মীরা আমার আরোগ্য কামনা করেছেন। তাদের সকলকে ধন্যবাদ জানাই। সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here