করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ছাড়ালো দক্ষিণ দিনাজপুরে

balurghat-covid-hospital

বং শিলিগুড়ি টাইমস: করোনা সংক্রামিতের সংখ্যা ১ হাজার দক্ষিণ দিনাজপুরে । রবিবার নতুন করে ২৮ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। তাদের মধ্যে জেলা সদর শহর বালুরঘাটের ২ জন, তপন ব্লকের ১ জন, কুমারগঞ্জের ৬ জন, কুশুমণ্ডির ৩ জন, বংশীহারির ৯ জন, গঙ্গারামপুরের ৬ জন এবং হরিরামপুর ব্লকের ১ জন কোরোনা সংক্রামিত ব্যাক্তি রয়েছেন। গত ২৫ জুলাই তাদের সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজের ভিআরডিএলে পাঠানো হয়েছিল।

২৫ জুলাই রাতেই রিপোর্ট আসে। ২৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। বালুরঘাটের বঙ্গি ও চকভৃগু এলাকার একজন । তপনের খিরহাট্টা এলাকার ১ জন, কুমারগঞ্জ ব্লকের পূর্ব ভৌর গ্রামের ৩ জন, মামুদপুর ডাঙ্গারহাটের ২ জন ও সাফানগর এলাকার ১ জন করে কোরোনা আক্রান্ত ব্যাক্তি রয়েছেন। এছাড়া কুশুমণ্ডি ব্লকের মানিকোর, কুশুমণ্ডি ও রামচন্দ্রপুর এলাকার ১ জন করে। বংশীহারি ব্লকের বুনিয়াদপুর এলাকার একজন ও মোহাম্মদপুর দৌলতপুর এলাকার ৮ জন। হরিরামপুরের দানোগ্রামের ১ জন, গঙ্গারামপুর ব্লকের জয়পুর নীলডাঙার পাঁচ জন ও রতনপুর একজন করে সংক্রামিত ব্যাক্তি রয়েছেন।

অধিকাংশেরই কোনো ট্রাভেল হিস্ট্রি নেই বলে সূত্রে খবর। এবং উপসর্গহীন বলে জানা গিয়েছে। রবিবারের মোট ২৮ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১০ জন। আক্রান্তদের মধ্যে এদিন ৮৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মোট ৬৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here