৬ বছরের ছোট্ট মেয়েকে রোজ ধর্ষণ করত বাবা গ্রেফতার ধর্ষক বাবা

বং শিলিগুড়ি টাইমস: রায়গঞ্জ শহরে ছ’বছরের শিশুকে ধর্ষন করার অভিযোগ উঠল তার বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার কর্নজোড়ার রায়পাড়া এলাকায়। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। শিশুটির বয়ানের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত বাবাকে গ্রেফতার  করেছে। স্থানীয় সূত্রে খবর, রায়গঞ্জ থানার কর্নজোড়ার রায়পাড়া এলাকার বাসিন্দা বাদল রায়, বৃদ্ধ মা ও তার ছ’বছরের কন্যাকে নিয়ে থাকতেন। আব্দুলঘাটা শিশু শিক্ষা কেন্দ্রে প্রথম শ্রেণীতে পড়াশুনা করতো শিশুটি। অভিযুক্তের স্ত্রী খুনের অভিযোগে জেলে বন্দি। সেই সুযোগেই বাদল মেয়েকে প্রতিনিয়ত ধর্ষণ করত বলে অভিযোগ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাবার অত্যাচার সহ্য করতে না পেরে বুধবার শিশুটি তার পিসি দুলা রায়কে  সমস্ত ঘটনা জানায়।  প্রথমে পিসি তার কথা বিশ্বাস করেনি। পরে ওই শিশুটি কাঁদতে থাকলে পিসি ঘটনাটি বিশ্বাস করে। পিসি তখন স্থানীয় বাসিন্দাদের গোটা ঘটনা জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কমলাবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রশান্ত দাস। গোটা ঘটনা শুনে খবর দেন কর্নজোড়া পুলিশ প্রশাসনের কাছে। পুলিশ এসে বাদল কে আটক করে।

স্থানীয় বাসিন্দা আলো রায় বলেন, “নিজের সন্তানকে বাদল ধর্ষণ করেছে। ওর উপযুক্ত শাস্তি চাই।” পঞ্চায়েতের প্রধান প্রশান্ত দাস বলেন, “স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্য ও গ্রামবাসীরা আমাকে ফোন করে বিষয়টি জানালে ঘটনাস্থলে যাই। কর্নজোড়া ফাঁড়িতে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছয় কর্নজোড়া ফাঁড়ির পুলিশ। বাদল রায় পুলিশ আটক করে ফাঁড়িতে যায়। কথায় অসঙ্গতি থাকায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here