সকাল থেকে ৪ করোনা আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে

বং শিলিগুড়ি টাইমস: শিলিগুড়িতে প্রতিনিয়ত কোরোনা আক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে। আজ সকাল থেকে মোট ৪ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। প্রধাননগরের একটি নার্সিংহোমে দু’জনের মৃত্যু হয়েছে। একজন হলেন শিলিগুড়ি পুরনিগমের খালপাড়ার বাসিন্দা। অন্যজন হলেন কিষাণগঞ্জের বাসিন্দা। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ-যেও রিকুতে এক করোনা পজিটিভ রোগীর মৃত্যু হয়েছে। তিনি(৫৫) হলেন ভক্তিনগর থানার শান্তিনগর এলাকার বাসিন্দা।অন্যদিকে করোনায় সংক্রামিত হয়ে দার্জিলিং পাহাড়েও প্রথম মৃত্যুর ঘটনা ঘটেছে।

কাওয়াখালির কোভিড হাসপাতালেও কার্সিয়াংয়ের বাসিন্দা হেমন্তকুমার ছেত্রি (৫৩) মারা গিয়েছেন। ১০ জুলাই সকালে করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে তাঁকে উত্তরবঙ্গ মেডিকেলে ভর্তি করা হয়েছিল। সেদিনই তাঁর লালার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ১১ জুলাই তাঁকে কাওয়াখালির কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে আইসিইউতে রেখে চিকিৎসা করা হচ্ছিল। আজ সকালে সেখানেই তিনি মারা যান।

এছাড়াও আজ অব্দি শিলিগুড়িতে কোরোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রায় হাজার ছুঁই ছুঁই। ইতিমধ্যেই শিলিগুড়ির সমস্ত বাজার বন্ধ করা হয়েছে। এবং পুরো শিলিগুড়ি জুড়ে কড়া লকডাউন করা হয়েছে। অত্যাবশ্যকীয় জিনিসপত্রে শুধু ছার দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here