অন্যের বউকে নিয়ে পালালো এক ব্যক্তি – তারপর কি ঘটলো বিস্তারিত দেখে নিন

বং শিলিগুড়ি টাইমস : এই লকডাউনের মধ্যেই মালদা স্টেশন চত্বরে বাধলো হুলুস্থুল এক কান্ড। হাজির হলো পুলিশ । অন্যের বউকে নিয়ে পালানোর কান্ডে অভিযুক্ত এক ব্যক্তিকে মারধর করলো সেই গৃহবধূর বাড়ির লোকজন। অন্যের বউকে নিয়ে পালাতে গিয়ে বেধড়ক মার খেলেন ওই ব্যক্তি । স্টেশন চত্বরে শোরগোলের খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইংলিশবাজার থানার পুলিশ।

ওই গৃহবধূর বাড়ির তরফ থেকে ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । পুলিশ ওই ব্যক্তিকে পরে তুলে নিয়ে যায় । অভিযুক্তের নাম তাপস ঘোষ (৩২) । অভিযুক্তের বাড়ি গৃহবধূর বাবার বাড়ি এলাকায় ।পাশাপাশি জিজ্ঞাসাবাদের পর ওই গৃহবধূকে পরিবারের হাতে তুলে দেয় ইংলিশবাজার থানার পুলিশ।

ওই গৃহবধূর বাড়ি ইংরেজবাজার থানার দামোদরপুর এলাকায় । তার নাম সীমা মজুমদার । গৃহবধূর ১৩ বছরের এক নাবালক ছেলে রয়েছে। পরিবার সূত্রে খবর, ওই গৃহবধূর সাথে ওই যুবকের ৬ মাস আগে প্রেমের সম্পর্ক তৈরি হয় । বোনের বাড়ি যাওয়ার নাম করে ওইদিন সে বাড়ি থেকে বেরোয় বলে জানিয়েছে গৃহবধূর স্বামী শংকর মজুমদার । পালানোর উদ্দেশ্যে মালদা রেল স্টেশনে আসে তারা। গোপন সূত্রে খবর পেয়ে তিনি এবং তার ছেলে স্টেশনে আসেন। তারা স্থানীয় কিছু মানুষকে এ বিষয়ে জানান। এরপর তারা ধাওয়া করে স্টেশনে তাদের ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here