বুধবার প্রকাশ্যে প্রাক্তন প্রধানকে ছুরি মেরে খুনের চেষ্টা চাঁচলে

বং শিলিগুড়ি টাইমস : প্রাক্তন প্রধানকে ছুরি মেরে খুনের চেষ্টা চাঁচলে। প্রকাশ্য দিবালোকে হওয়া এই ঘটনায় স্তম্ভিত সকলেই। ঘটনাটি ঘটেছে চাঁচল ২ ব্লকের চন্দ্রপাড়া জিপির কানাইপুরের। ভরা বাজারের মধ্যে চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান নব কুমার সিংহকে ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করে অভিযুক্ত। ভাগ্যবশত প্রাণে বেঁচে যান নব কুমার। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যান চন্দ্রপাড়া ফাঁড়ির পুলিশ। কিন্তু অভিযুক্ত ততক্ষনে সেখান থেকে চম্পট দেয়।

স্থানীয় সূত্রের খবর, প্রাক্তন ওই প্রধান স্থানীয় তথ্যমিত্রে যান ফোনের রিচার্জ করতে। সেখানেই অভিযুক্ত দুষ্কৃতী জসীমউদ্দীন ছুরি চেপে গলায় বসানোর চেষ্টা চালায়। এরপর শুরু হয় ধস্তাধস্তি। আলী জিন্নাহ নামের এক স্থানীয় ব্যক্তি নব কুমারকে বাঁচাতে এগিয়ে আসেন। দুষ্কৃতী নব কুমারের পেট লক্ষ করে ছুরি চালালে আলী জিন্নাহ তার হাতে সজোরে আঘাত করে। ফলে ছুরিটি পরে যায় এবং সে যাত্রা প্রাণে বেঁচে যান প্রাক্তন প্রধান।

নব কুমার জানিয়েছেন অভিযুক্ত ওই দুষ্কৃতী সুদের ব্যবসা করে। তার কাছ থেকে প্রাক্তন প্রধানের পাড়ার এক ব্যক্তি ৬৫ হাজার টাকা নেন। পরে তাকে ১ লাখ ৮৪ হাজার টাকা মেটাতে হয়। এরপরও আরো টাকার দাবি করতে থাকেন অভিযুক্ত ব্যক্তি। এই ব্যাপারে দুই পক্ষকে নিয়ে বসার কথা ছিল।যিনি টাকা ধার নিয়েছিলেন তিনি প্রাক্তন প্রধানের সংসদের লোক হওয়ায় ব্যাপারটি দেখার দায়িত্বে ছিলেন নব কুমার। ঠিক সেই দিনই হামলা চালায় ওই দুষ্কৃতী।

ঘটনার সব রকম তদন্তের আশ্বাস দিয়েছেন চাঁচলের মহকুমা শাসক সজলকান্তি বিশ্বাস। অভিযুক্ত এখন পলাতক। তার জন্য তল্লাশি চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here