দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কি যোগ ? জানালো দিশার পরিবার

sushant

বং শিলিগুড়ি টাইমস: গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে গোটা দেশ বলিউডের ওপর ক্ষেপে আছে। অভিনেতার মৃত্যুর জন্যে নেপটিজাম কে দায়ী করা হচ্ছে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যা কেও ঘিরে নানারকম জল্পনা উঠে আসছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই দাবি করছেন দুজনের মৃত্যুর মধ্যে রয়েছে কোন রহস্য যোগ। এই নিয়ে অবশেষে দিশার পরিবার মুখ খুললেন।

পুলিশ সূত্রে খবর , অভিনেতা সুশান্ত আত্মঘাতী হয়েছেন। ঘটনার তদন্ত করছে বান্দ্রা পুলিশ। অভিনেতার মৃত্যুর কিছু দিন আগে ৮ জুন ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। নেটিজেনরা দুটি মৃত্যুর ঘটনাকে জড়িয়ে নানা রকমের কন্সপিরেসি থিওরি তুলে আনছেন। তাই দিশার পরিবার এইসব গুজব কে বন্ধ করার জন্যে মুখ খুললেন।

দিশার পরিবার সোশ্যাল মিডিয়ায় চলা গুজবকে নিন্দে করেছেন। দিশা কে জড়িয়ে যে সমস্ত গুজব তৈরি হচ্ছে তাতে তার পরিবারের অনেক অসুবিধা হচ্ছে। তারা বলেছেন, “যে বিষয়টি সত্যি খুব খারাপ লাগছে সেটি হল অহেতুক গুজব, কন্সপিরেসি থিওরি।” এর ফলে দিশার বাবা-মা এবং প্রিয়জনদের ভালো থাকায় সেগুলি খুব প্রভাব পড়ছে।

দিশার পরিবারের লোকেদের বক্তব্য, “আমাদের দয়া করে এই বিষয়টি থেকে বেরিয়ে আসতে সাহায্য করুন। যারা সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়াচ্ছে তাদের উৎসাহ দেবেন না। তারা নিজেদের স্বার্থের জন্য একজনের মৃত্যুকে ব্যবহার করছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here