হরিশ্চন্দ্রপুরে বজ্রাঘাতে মৃত দুই মহিলা সহ জখম পাঁচজন

বং শিলিগুড়ি টাইমস : মালদা জেলার অন্তর্গত হরিশ্চন্দ্রপুরের দৌলতপুর গ্রামে বাজ পরে মৃত দুই মহিলা। এছাড়াও জখম হয়েছেন আরো পাঁচ জন । আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। মৃত দুই মহিলার নাম সীমা মন্ডল , বয়স ৩৩ বছর এবং মঞ্জু মন্ডল , বয়স ২৬ বছর। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরবেলায়। আহতদের মধ্যে রয়েছেন হরিবোল মন্ডল , উর্মিলা ঘোষ , রোহিলা ঘোষ , নির্মলা ঘোষ এবং জয়া মন্ডল। এদের মধ্যে চার জন ভালুকা হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু রোহিলা ঘোষ নামের এক মহিলার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্থানীয় সূত্রে খবর , বর্ষার সময় সমস্ত মাঠেই আমন ধান বপনের কাজ চলছে। এবং সেই কাজের জন্যই সীমা এবং মঞ্জু মন্ডল সহ অন্যান্যরা সকালেই কাজের জন্য মাঠে যান। কাজ শেষ হলে তারা একসাথে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় । রাস্তায় বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি শুরু হয়। সেই সময়ই হঠাৎ করে বাজ পরে এবং বজ্রপাতে ওখানেই মৃত্যু হয় ওই দুই মহিলার এবং বাকিরা গুরুতর জখম হয়। খবর পেয়ে , স্থানীয়রা ছুটে ঘটনাস্থলে যায় । এবং আহতদের উদ্ধার করে ভালুকা হাসপাতালে ভর্তি করে। এরপর আশঙ্কাজনক অবস্থায় একজনকে চাঁচল হাসপাতালে পাঠানো হয়।

দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান নজিবুর রহমান মৃতের পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন । তিনি বলেছেন, মৃতদের পরিবার সকলেই দুস্থ। পেট চালানোর জন্যে তাদের মাঠে ঘাটে কাজ করতে হয় । তাদের পরিবারকে গ্রাম পঞ্চায়েতের তরফ থেকে আর্থিক সাহায্য করা হবে বলে জানান হয়েছে।

সঞ্জয় কুমার, হরিশ্চন্দ্রপুর থানার আই সি বলেন , এলাকায় বাজ পরে মৃত্যুর খবর পাওয়া গেছে। তারা ঘটনাটি দেখার আশ্বাস দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here