জেলার উদ্বেগ বাড়িয়ে করোনায় মৃত আরো দুই জন

মালদা : জেলার করোনা পরিস্থিতির ক্রমাগত অবনতির মধ্যেই এলো আরো এক দুঃসংবাদ। মালদা জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেলো আরো ২ জন। এই নিয়ে মালদায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা হয়ে দাঁড়ালো ৮।

মৃত দুই জনের মধ্যে একজনের বাড়ি কালিয়াচকের ১ নং ব্লকের জামালপুর এলাকায়। তার নাম হালিম শেখ। তার বয়স ২৮ বছর ।তিনি অনেকদিন ধরেই যক্ষা রোগে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে মালদা মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে করোনা রিপোর্ট পসিটিভ আসলে ৪ ই জুন তাকে নারায়ণপুর কোভিড হাসপাতালে পাঠানো হয়। সোমবার রাতে তার মৃত্যু হয় । এরপর তাকে তার গ্রামেই কবর দেওয়া হয়।

মৃত আরেক ব্যক্তির নাম মনোতোষ মন্ডল । তিনি পেশায় ভুটভুটি চালক এবং অমৃতি গ্রাম পঞ্চায়েতের রায়পুরের বাসিন্দা । সূত্রের খবর বৃষ্টিতে ভিজে তার জ্বর, সর্দি ,কাশি হয়। বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে মালদা মেডিক্যালে ভর্তি করা হয় ৪ই জুন। লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হলে রিপোর্ট পসিটিভ আসে । এরপর তাকে কোভিড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই শ্বাসকষ্ট বাড়লে মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ তার মৃত্যু হয়।

গত ২৪ ঘন্টায় মালদায় নতুন করে ৪৮ জন সংক্রমণের শিকার। আক্রান্ত হয়েছেন জেলার এক শাসক ও । পুলিশ অফিসের এক কর্মী সহ জেলা আদালতের এক কর্মীর ও আক্রান্ত হওয়ার খবর রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here